Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে নির্যাতনের ঘটনায় মামলা

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর দু’সন্তানের জননীকে বিবাহের পর অন্ত:স্বত্তা অবস্থায় স্ত্রীকে তার স্বামী অস্বীকার করাসহ নির্যাতনের অভিযোগ উঠেছে। গর্ভের সন্তান নষ্ট করতে রাজি না হওয়ায় স্ত্রী’র কাছে পাঁচ লাখ টাকা যৌতুকও দাবি করেছে। পুলিশ স্বামী সোয়েফ উদ্দিনকে গ্রেফতার করলেও জামিনে মুক্ত হয়ে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। এ অবস্থায় স্ত্রী ওয়াহিদা পারভীন তার পূর্বের দু’সন্তানকে নিয়ে এখন নিরাপত্তাহীনতায় ভুগছে।
খুলনা নগরীর বসুপাড়া বাঁশতলা এলাকার বাসিন্দা মোসাম্মৎ ওয়াহিদা পারভীনকে ফুসলিয়ে পশ্চিম বানিয়াখামার এলাকার মৃত শেখ ইদ্রিস আলীর ছেলে দু’কন্যা সন্তানের জনক শেখ সোয়েফ উদ্দিন বিয়ে করে। ২০১৬ সালের ৩১ জুলাই সাড়ে ৫ লাখ টাকা দেন মোহরে তাদের বিয়ে হয়। কিন্তু ওয়াহিদা পারভীন পাঁচ মাসের অন্ত:স্বত্তা হয়ে পড়লে সোয়েফ উদ্দিন বাচ্চা নষ্ট করতে চাপ দেয়। অন্যথায় ৫ লাখ টাকা যৌতুক দিতে হবে বলে তাকে হুমকি দেয়া হয়। এমনকি মারধর ও পেটে লাথি মেরে গর্ভপাত ঘটানোরও চেষ্টা করা হয়। তার চিৎকারে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ২৬ এপ্রিল তিনি খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ