Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

তানোরে ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

মমিনুল ইসলাম মুন,তানোর (রাজশাহী) থেকে : রাজশাহীর তানোরে উপজেলা ছাত্রদলের বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার তানোর পৌর সদরের গোল্লাপাড়া বাজার চত্ত¡রে উপজেলা ছাত্রদলের উদ্দ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মালেকের সভাপত্তিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপির উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ও তানোর পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি মুনসুর রহমান আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুর রহিম মোল্লা, তানোর পৌর বিএনপিসাধারণ সম্পাদক আরশাদ আলী, সাংগঠনিক সম্পাদক মুঞ্জুর রহমান, দফতর সম্পাদক আব্দুর রশিদ, তানোর পৌরসভা দু’নম্বর ওয়ার্ড বিএনপি সভাপতি মশিউর রহমান বাদল, সাবেক ওয়ার্ড কাউন্সিলর বাবু, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জলিল কাজী, পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রজ্ঞু সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শরিয়তুল্লাহ, লুৎফর রহমান, তানোর উপজেলা ছাত্রদলের সহসভাপতি সাইদুর রহমান ও বিশিষ্ট ব্যবসায়ী আকতার হোসেন প্রমূখ। এছাড়াও বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
এদিকে প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলা ছাত্রদলের ইফতার ও দোয়া মাহফিল পন্ড করতে তানোর পৌর মেয়র মিজানুর রহমান মিজানের নেতৃত্বে ও তানোর পৌর ছাত্রদলের সভাপতি আতিকের সভাপত্তিত্বে এমরান আলীর মোল্লার চাতালে ইফতার পার্টির আয়োজন করেন। কিšত্ত নেতাকর্মীদের কাছে থেকে তেমন কোনো সাড়া না পাওয়ায় হিতে বিপরীত হয়ে উঠে পন্ড হয়ে যায় তাদের কথিত এই ইফতার পার্টি। আর পৌর মেয়রের নেপথ্যে মদদে এমন সংগঠন পরিপন্থী কর্মকান্ডের খবর ছড়িয়ে পড়লে উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়। উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ বিষয়টি আনুষ্ঠানিকভাবে জেলা নেতৃবৃন্দকে অবহিত করেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ