Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বিচার বিভাগের ইফতার ও দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো :  ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতে সৌহার্দ্যপূর্ন পরিবেশে ইফতার ও দোয়া মাহফিল করেছেন বিচার বিভাগ। গত মঙ্গলবার সন্ধ্যায় জেলা ও দায়রা জজের আয়োজনে অনুষ্ঠিত এ ইফতার মাহফিল অবশেষে বিচারক, আইনজীবী ও প্রশাসনের কর্তা ব্যক্তিদের মিলন মেলায় পরিণত হয়।
এ সময় ময়মনসিংহে বিজ্ঞ জেলা ও দায়রা জজ ড. মো: আমীর উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিজ্ঞ বিচারক মো: হেলাল উদ্দিন, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফজলে খোদা মো: নাজির, স্পোশাল জজ শেখ আব্দুল আহাদ, অতিরিক্ত জজ মো: শাহরিয়ার, জহিরুল কবীর, অতিরিক্ত ডিআইজি ড.আক্কাস উদ্দিন ভূইয়া, বিশিষ্ট আইনজীবী অ্যাড. জহিরুল হক খোকা, আইনজীবী সমিতির সভাপতি শ্রী বাধঁন কুমার গে¦াস্বামী, সাধারন সম্পাদক অ্যাড. ড. মীর মিজানুর রহমান, বিশিষ্ট আইনজীবী খালেকুজ্জামান, ওয়াজেদুল ইসলাম, আনিসুর রহমান খান, ফিরোজ উদ্দিন ভূইয়া, সমিতির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন, সাবেক সাধারন সম্পাদক নূরুল হক, জিপি আনোয়ার হোসেন, জেলার শাহ মো: রফিকুল ইসলাম’সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্তা ব্যক্তিগণ এ ইফতার মাহফিলে অংশগ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ