Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নগরকান্দায় মহিলা লীগ সভাপতির ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি বেগম হিরন নাহার গত মঙ্গলবার রাত আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ ক্যান্সার রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ৭ পুত্র, ২ কন্যা, নাতি- নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল বুধবার বিকালে কাইচাইল মাদ্রাসা মাঠে নামাজে জানাযা শেষে নিজ বাড়ী উপজেলার মধ্যকাইচাইল গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়েছে। তিনি দীর্ঘদিন যাবৎ নগরকান্দা উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। এ ছাড়াও তিনি উপজেলার কাইচাইল ইউনিয়ন পরিষদের নির্বাচিত (সাবেক) মহিলা সদস্য ছিলেন। জাতীয় সংসদের সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আয়মন আকবর বাবলু চৌধুরী গভীর শোক প্রকাশ ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মঞ্জুরুল ইমামের মৃত্যুবার্ষিকী
পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মকর্তা মরহুম মঞ্জুরুল ইমাম-এর ৩৫তম মৃত্যু বার্ষিকী আজ। তাঁর স্মরণে কমলাপুর মাটির গোরস্থান মসজিদে বাদ আছর দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আত্মীয়, গুণগ্রাহী সকলকে উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। তিনি ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও সাহিত্য পত্রিকা উঠোন সম্পাদক মফিজ ইমাম মিলনের বাবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ