Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আল্লামা আবদুর রহমান আলকাদেরীর ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আহলে সুন্নাত ওয়াল জমা’আতের শীর্ষ স্থানীয় আলেমেদ্বীন ও প্রেসিডিয়াম সদস্য আল্লামা আবদুর রহমান আলকাদেরী (৭০) গতকাল (বুধবার) নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তিনি ৩ ছেলে, ৬ মেয়েসহ অনেক আত্মীয়স্বজন রেখে যান। গতকাল বাদে আছর নগরীর হামজার খাঁ জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। আজ (বৃহস্পতিবার) বাদে যোহর নোয়াখালীর সেনবাগের নিজ গ্রামে নামাজে জানাযা তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে আল্লামা আবদুর রহমান আলকাদেরীর ইন্তেকালে আহলে সুন্নাত ওয়াল জামাতের প্রেসিডেন্ট আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী, আল্লামা মুফতি মুহাম্মদ ইদ্রিচ রেজভী, আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী, আল্লামা আজিজুল হক আলকাদেরী,  আল্লামা নুুরুল মনওয়ার, সৈয়দ মুহাম্মদ মছিহুদ্দৌলা, মাওলানা এম এ মতিন, এডভোকেট মোছাহেব উদ্দিন বখতেয়ার প্রমুখ।



 

Show all comments
  • মো. মহিউদ্দিন ১৫ জুন, ২০১৭, ১:৩৯ এএম says : 0
    ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন
    Total Reply(0) Reply
  • Noman Chowdhury ১৫ জুন, ২০১৭, ১১:৫৪ এএম says : 1
    আল্লাহ হুজুৃর কে জান্নাত বাসি করুন আমিন
    Total Reply(0) Reply
  • জাহিদ ১৫ জুন, ২০১৭, ১১:৫৫ এএম says : 0
    সুন্নীয়তের আরেক নক্ষত্রের ইন্তেকাল হলো৷(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)৷আরেকটি উজ্জ্বল নক্ষত্র হারালো সুন্নী জনতা৷ আল্লাহ, উনাকে জান্নাতুল ফেরদাউস দান করুন৷আমীন৷
    Total Reply(0) Reply
  • Abu Naser ১৫ জুন, ২০১৭, ২:৫৯ পিএম says : 0
    ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ