Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে নবম শ্রেনীর ছাত্রীকে গণধর্ষণ ১১ জনের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ ফরিদপুরে প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেনীর এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে ১১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গত শনিবার রাতে ফরিদপুর শহরের আলীপুর এলাকায় ওই ঘটনাটি ঘটে। মেয়েটি শহরের হিতৈষী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর (১৭) ছাত্রী। এ ঘটনায় র‌্যাব সাব্বির ও উজ্জল নামের দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে।
ধর্ষিতার পরিবারের অভিযোগ, স্থানীয় অপু নামের এক বখাটে যুবক মেয়েটির সাথে প্রেমের অভিনয় করে গত শনিবার রাতে আলীপুর রেল লাইনের পাশে নিয়ে তার পরিচিত আরো ৭/৮ জন বন্ধু মিলে ধর্ষণ করে। পরবর্তিতে সে বেশী অসুস্থ্য হয়ে পরলে মধ্যরাতে তাকে তারা (ধর্ষকরা) বাসায় রেখে পালিয়ে যায়। মারাতœক আহতবস্থায় তার মা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে, চিকিৎসকরা তাকে ফরিদপুর ট্রমা সেন্টারের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে দায়িত্ব প্রাপ্ত চিকিৎসক ডা. জেসমিন শরীফা এই বিষয়ে বলেন, মেয়েটির স্বাভাবিক চিকিৎসা চলছে। তার ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট বুধবার পাওয়া যাবে বলে জানান তিনি।
ফরিদপুর কোতোয়ালী থানার ওসি (তদন্ত) এখলাসুর রহমান জানান, গণধর্ষণের এই ঘটনায় সোমবার রাতে মেয়েটির মা বাদি হয়ে সবুজ, সাব্বির, লিখন, উজ্জলসহ স্থানীয় ১১ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।
র‌্যাব-৮, ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দিন জানান মামলার দুই আসামীকে আটক করে সোমবার সন্ধ্যায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

Show all comments
  • জনি আজিজ ১৪ জুন, ২০১৭, ৩:৩৯ পিএম says : 0
    দৈনিক ইনকিলার সংবাদ প্রত্রের সকল সাংবাদিক ভাইদের জানাই মাহে রমজানের শুভেচছা ।আপনাদের প্রত্রিকা আমার কাছে ভাল লাগে ।কিন্তু এ প্রত্রিকা আমি কিনতে পারি না ।এবং ঠিক মত পাওয়া যায় না ।আমাদের এলাকায় এ পত্রিকার প্রশার ঘুটুক ।এবং পরিচিতি লাভ করুক ।গাজীপুর .ভাওয়াল মির্জাপুর
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ