Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ধুনটে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতার অন্ত:সত্ত¡া মাসহ আহত ৩

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

 বগুড়া ব্যুরো : বগুড়ার ধুনটে প্রতিপক্ষের হামলায় এক ছাত্রলীগ নেতার অন্তসত্তা মাসহ তিনজন আহত হয়েছে। আহতরা হলেন, গোসাইবাড়ী গ্রামের আমিনুল ইসলামের ৬ মাসের অন্তসত্তা স্ত্রী রূপালী খাতুন (৩৫), তার ছেলে সম্পদ হোসেন (১৯) ও মৃত আইনুদ্দিন শেখের মেয়ে জুলেখা বেওয়া (৪৫)। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। এঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে গোসাইবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ নেতা স¤্রাট ইসলাম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাগেছে, গোসাইবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ নেতা স¤্রাট ইসলামের পিতা আমিনুল ইসলামের সাথে একই গ্রামের মৃত বারীক মন্ডলের ছেলে আব্দুল হান্নানের পূর্ব বিরোধ চলে আসছিল। সোমবার সকালে বিরোধ নিস্পত্তি করতে স্থানীয় মাতব্বরগন বৈঠকে উভয়পক্ষকে আপোষ মিমাংসা করে দেয়। কিন্তু বৈঠকে আপোষ হলেও প্রতিপক্ষ আব্দুল হান্নœান, মৃত শাহ প্রামানিকের ছেলে শাহীন মাহমুদ ও মজিবর রহমানের ছেলে মোন্নাফ সহ ৭/৮ জন অতর্কিতভাবে হামলা চালিয়ে ছাত্রলীগ নেতার ফুফু জুলেখা বেওয়াকে মারপিট করতে থাকে। এসময় ছাত্রলীগ নেতার মা রূপালী খাতুন ও বড় ভাই সম্পদ হোসেন এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করতে থাকে। একপর্যায়ে অন্তসত্তা রূপালী খাতুনের পেটে লাথি মেরে ফেলে দেয় প্রতিপক্ষ। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করেছে। ধুনট থানার এসআই রেজাউল করিম জানান, এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ