Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ঢাকায় ইসলামী ব্যাংক হাসপাতালের পাঁচটি শাখার চিকিৎসা সেবাদানকারী বিশেষজ্ঞ ডাক্তার ও পরামর্শকদের সম্মানে সোমবার রাজধানীর একটি হোটেলে ‘পবিত্র রমজানের তাৎপর্য’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মনজুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক-এর চেয়ারম্যান আরাস্তু খান।
ফাউন্ডেশনের নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. ইমদাদুল হক, নির্বাহী পরিচালক নজিবুর রহমান, ফাউন্ডেশনের সদস্য মখলেছুর রহমান ও ড. নাজমুল হাসানসহ ঢাকাস্থ ইসলামী ব্যাংক হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ও পরামর্শকরা এতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা ইসলামী ব্যাংক ও ফাউন্ডেশনের বিভিন্ন সমস্যাগুলো তুলে ধরে এর সমাধানের তাগাদা দেন।প্রধান অতিথির বক্তব্যে আরাস্তু খান বলেন, ইসলামী ব্যাংক ও ফাউন্ডেশন বর্তমানে নানান সমস্যার মধ্যে দিয়ে সময় পার করছে। তবে সমস্যাগুলো অচিরেই সমাধান করে এ প্রতিষ্ঠান দু’টিকে আরো শক্তিশালী করা হবে। এসব বিষয় নিয়ে ইতোমধ্যে সরকারের পক্ষ থেকেও বিভিন্ন আশ্বাস দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ