Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ২:১৪ পিএম

অনলাইন ডেস্ক : কুমিল্লায় দুটি পৃথক দুর্ঘটনায় ২ মোটর সাইকেল আরোহী ও ১ ট্রাক চালকের নিহত হয়েছে। আহত হয়েছে দুজন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লা বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় ও সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার এলাকায় মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- মোটরসাইকেল আরোহী চান্দিনার বেলাশ্বর এলাকার কামরুল আহসান (৬০) ও ট্রাক চালক চাঁদপুর কচুয়ার সিরাজুল ইসলাম (৬০)।

অপর এক জনের বয়স আনুমানিক ৪৫ বছর বলে জানালেও তার নাম-পরিচয় নিশ্চিত করতে করতে পারেনি পুলিশ।

তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয়ও জানা যায়নি। তাদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান জানান, বেলা ১২টার দিকে কালাকচুয়া এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী মোটরসাইকেলটিকে একটি ট্রাক পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ও আরোহীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে বলে জানান তিনি।

ওসি বলেন, দুর্ঘটনার পর বাসসহ চালক পালিয়ে গেছে। তাকে আটক করতে পুলিশের অভিযান শুরু করেছে।

এদিকে সকাল সাড়ে ৭টার দিকে পদুয়ার বাজার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে দুর্ঘটনায় একটি মিনি ট্রাকের চালক নিহত হন। চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে লরির চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি মিনি ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু ও তার সহযোগীসহ দুইজন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাদের ঢাকায় পাঠানো হয় বলে জানান তিনি।

ঘটনাস্থল থেকে লরি ও ট্রাকটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ