Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিকরা আমার ভুল ধরিয়ে না দিলে আমার ক্ষতি হবে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : সাংবাদিকরা আমার ভুল ধরিয়ে না দিলে আমার ক্ষতি হবে বলে মন্তব্য করেছেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের নতুন উপ-মহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি। তিনি বলেন, সাংবাদিকরা আমার ভুল ধরিয়ে দিলে আমার উপকার হবে। আর দেখেও না দেখার ভান করলে আমার ক্ষতি হবে।’ এ সময় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও নারী নির্যাতনের বিরুদ্ধেও নিজের জিরো ট্রলারেন্স নীতির কথা জানান তিনি। 

গতকাল সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের (এসপি) বাসভবনে তাকে দেয়া এক সংবর্ধনা ও ইফতার মাহফিলে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এসব কথা বলেন।
পুলিশের ময়মনসিংহ রেঞ্জের প্রথম ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে ডিআইজিদের ডিআইজি উল্লেখ করে নিবাস চন্দ্র মাঝি বলেন, চৌধুরী আব্দুল্লাহ আল মামুন আমার ঘনিষ্ঠ বন্ধু। তিনি পুলিশ সদর দপ্তরের ডিআইজি অ্যাডমিন। দেশের সব ডিআইজি’র উর্ধ্বে তিনি। ময়মনসিংহে আমি তার কাজের ধারাবাহিকতা রক্ষা করতে চাই। আমি আমার বন্ধুর মতো সুনামের সঙ্গে কাজ করে ময়মনসিংহ থেকে বিদায় নিতে চাই।’
মাদক থেকেই সব অপরাধের উৎস উল্লেখ করে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেন, প্রভাবশালীর ছত্রছায়ায় আর পুলিশের খারাপ লোকের প্রশ্রয়ে মাদক ব্যবসা চলে। মাদকের সঙ্গে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে মাদক আইনে তার বিরুদ্ধে মামলা হবে।
নগরীর পুরোহিতপাড়া, কৃষ্টপুর ও আকুয়া এলাকাকে মাদকের জোন দাবি করে তিনি বলেন, নগরীর পাড়া মহল্লায় গিয়ে গিয়ে পুলিশ মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে চিহ্নিত করবে। আর এ কাজটি করা হবে কমিউনিটি পুলিশের সহায়তায়। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের পুলিশ সুপার (এসপি) সৈয়দ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোহাম্মদ নূরে আলম প্রমুখ।



 

Show all comments
  • Haider Ali ১৩ জুন, ২০১৭, ৪:০০ এএম says : 0
    আর রাজশাহীর গোদাগাড়ীতে ভুল ধরিয়ে দিলে পুলিশের গায়ের জ্বালা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ