Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিয়ানীবাজারে মসজিদে ভাল্ব লাগানোকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

বিয়ানীবাজার (সিলেট) উপজেলা সংবাদদাতা : বিয়ানীবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মুহিদুর রহমান মিন্টু (৫৫) নামক এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৬ ব্যক্তি আহত হয়েছেন। গত রোববার রাত ১০ টার দিকে মোল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের পর থেকে ঘটনাস্থলে থমথমে অবস্থা বিরাজ করছে। এদিকে গতকাল সোমবার এ ঘটনায় নিহত ব্যক্তির ভাই বাদী হয়ে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এজহার নামীয় কাউকে আটক করতে পারেনি।

জানা যায, রোববার তারাবির নামাজের সময় মোল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামের জামে মসজিদে একটি বাল্ব লাগানোকে কেন্দ্র করে দুই ব্যক্তির কথা কাটাকাটি হয়। এরই ধরে দু’পক্ষের মধ্যকার সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাতন গ্রামের ছওয়াব আলীর পুত্র মুহিদুর রহমান মিন্টুসহ আহত হন অন্তত ৭ জন। আহতদের প্রথমে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে মুহিদুর রহমান মিন্টু সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, এ ঘটনায় নিহতের ভাই আসুক আহমদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে ৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২/৩ জনকে আসামী করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ