Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেহেরপুরে শিক্ষার্থী বহনকারী ভ্যান খাদে শিক্ষিকাসহ আহত ১৮

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের দীনদত্ত বীজ নামক স্থানে প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষার্থী বহনকারী ভ্যান খাদে পড়ে শিক্ষিকাসহ ১৮ জন আহত হয়েছে।
আজ সোমবার দুপুর দেড়টার সময় এই দুর্ঘটনা ঘটে। আহতরা সদর উপজেলার আমঝুপি গ্রামের তূর্ণমূল প্রি-ক্যাডেট একাডেমির ২য় ও ৩য় শ্রেণির শিক্ষার্থী। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পাওয়া যায়নি।
আহত শিক্ষার্থীরা জানায়, দুপুরে স্কুল ছুটির পর নিজস্ব স্কুল গাড়িতে করে বাড়ি ফেরার পথে রাজনগর দীনদত্ত ব্রিজের নিকট পৌঁছালে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারান। গাড়িটি তখন পাশের খাদে উল্টে যায়। এতে একজন শিক্ষিকাসহ সকলে আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাড়াদি বাজারে একটি ক্লিনিকে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেন।
তূর্ণমূল প্রি-ক্যাডেট একাডেমির প্রিন্সিপাল আজিজুল হক জানান, দুর্ঘটনায় আমাদের একজন শিক্ষিকাসহ ১৮ জন আহত হয়েছেন। তবে গুরুতর কোনো ক্ষতি হয়নি। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হচ্ছে।
মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ