Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মারাঠি ফিল্মের রিমেক দিয়ে জাহ্নবী কাপুরের অভিষেক

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী শ্রীদেবী আর চলচ্চিত্র নির্মাতা বনি কাপুরের কন্যা জাহ্নবীর বলিউড অভিষেকের কথা শোনা যাচ্ছিল বেশ কয়েক বছর ধরে। অবশেষে বিষয়টি চূড়ান্ত হয়েছে। ‘সায়রাত’ নামে একটি ফিল্মের রিমেক দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক হবে।
এই ফিল্মটিতে তার নায়ক হবেন ঈশান খাট্টার। ঈশান অভিনেতা শাহিদ কাপুরের ভাই। ঈশান শাহিদের মা নীলিমা আজিম। শাহিদের বাবা পঙ্কজ কাপুর আর ঈশানের রাজেশ খাট্টার।
মারাঠি ফিল্ম ‘সায়রাত’ গত বছর মুক্তি পেয়ে ব্যাপক প্রশংসা অর্জন করে। এটি এক জেলের ছেলে আর স্থানীয় রাজনীতিকের মেয়ের প্রেমকাহিনী।
‘বদরিনাথ কি দুলহানিয়া’ পরিচালক শশাঙ্ক খৈতান রিমেক চলচ্চিত্রটি পরিচালনা করবেন। এর সঙ্গীত পরিচালনা করবেন অজয়-অতুল। ঈশান এখন মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত আছেন।
জাহ্নবী আর ঈশানকে এরই মধ্যে কাছাকাছি হতে দেখা গেছে। স¤প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার ‘বেওয়াচ’ ফিল্মের এক বিশেষ স্ক্রিনিংয়ে তাদের একসঙ্গে দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ