Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ল²ীপুরে অপহরণের ৬ মাস পর বাড়ি ফিরলেন রকি

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : ল²ীপুর পৌর শহরের শিল্পী কলোনীর যুবক রাকিবুল হাছান রকি নিখোঁজ হওয়ার ৬ মাস ৬দিন পর অবশেষে বাড়ি ফিরলেন। রবিবার ভোর রাতে পৌর শহরের বাগবাড়ী এলাকায় হাত ও চোখ বাঁধা অবস্থায় অপহরনকরীরা তাকে ফেলে রেখে যায়। পরে এক রিক্সা চালক তাকে উদ্ধার করে বাড়ী নিয়ে যায়। রকি শহরের শিল্পী কলোনী এলাকার মোঃ তোফায়েল আহমদের ছেলে ও স্থানীয় ইসলামীয়া মোটর্স এর মার্কেটিং অফিসার।
স্থানীয় সুত্রে জানা যায়, গত বছরের ৬ ডিসেম্বর সন্ধ্যায় ল²ীপুর শহরের পুরাতন আদালত রোড এলাকায় রাকিবুল হাসান রকি ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলছিলেন। এ সময় পানি পান করতে সে পাশের একটি হোটেলে যাওয়র পথে ৭/৮ জন ব্যাক্তি তাকে অপহরন করে মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থান নিয়ে যায়। এ ঘটনার পরদিন রকির বাবা সদর থানায় একটি জিডি করেন।
অপহৃত রকি জানায়, অপহরনের পর থেকে অপহরন কারীরা তাকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় তাকে একটি ছোট্ট ঘরে ফেলে রাখতো। চোখ বাধা অবস্থায় তাকে খাওয়া-ধাওয়া দেয়া হত। খাওয়া শেষে তাকে হ্যান্ডকাপ পরিয়ে রাখা হতো। কোথায় রাখা হয়েছে এবং কারা নিয়ে গেছে সেটা বলতে না পারলেও তাকে কোন নির্যাতন, জিজ্ঞাসাবাদ করা হয়নি বলে জানান তিনি।
রকির বাবা তোফায়েল আহমদ বলেন, ‘আমার ছেলে কোন রাজনীতি করেনা, কারো সাথে বিরোধ নেই তার, তাকে কেন অপহরণ করা হয়েছে, আল্লাহ তাদের বিচার করুক।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ