Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে ইট দিয়ে পিটিয়ে বৃদ্ধকে হত্যা

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরে ইট দিয়ে পিটিয়ে আবুল কালাম বেপারী (৬৫) নামে বৃদ্ধকে হত্যা করা হয়েছে। পাওনা টাকা চাইতে গেলে দেনাদারের লোকজন ঐ বৃদ্ধকে হত্যা করেছে বলে নিহতের পরিবারের দাবী। এ ঘটনা ঘটে শনিবার সন্ধায় সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের লোহারডাঙ্গা এলাকায়।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, সদর উপজেলা মস্তফাপুর ইউনিয়নের চাপাতলীর গ্রামের লোহারডাংগা এলাকার আবুল কালাম বেপারী দুই বছর আগে বাড়ীর পাশের সোহরাব বেপারীর স্ত্রী পারভিন বেগম ও মেয়ে সোনিয়ার কাছে ধান দেওয়ার শর্তে ৫০ হাজার টাকা ঋণ দেয়। গত শনিবার সন্ধ্যায় সেই টাকা চাইতে গেলে পান্নু বেপারী ও তার পরিবারের লোকজন আবুল কালাম বেপারী সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। কথা কাটাকাটির এক পর্যায়ে পান্নু বেপারী আবুল কালাম বেপারীকে ইট দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপতাল মর্গে প্রেরণ করে।
এদিকে, গতকাল দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের ঘটরচর এলাকায়একটি পিক-আপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এই ঘটনায় পিক-আপটি আটক করা যায়নি।
পুলিশ জানান, বেলা আড়াইটার দিকে ঘটকচর এলাকায় বরিশাল থেকে ঢাকাগামী একটি পিক-আপ টেকেরহাট থেকে মাদারীপুরগামী একটি মোটরসাইকেলকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা ইমান খা (৩৫) ও ইমরান মাতুব্বর (৩০) ঘটনাস্থলে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে আনার পথে মারা যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তবে ঘাটক পিক-আপটি আটক করতে পারেনি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল মোর্শেদ জানান, নিহত ইমান খা সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সহ-সভাপতি ও কুলপদ্ধি এলাকার রশিদ খানের ছেলে এবং ইমরান মাতুব্বর পখিরা এলাকার মওলা মাতুব্বরের ছেলে। এরা দু’জনই স্ত্রী, সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ