Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নর এবং বিদ্দ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ আয়োজনে ইফতার বিতরণ

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১২:০০ এএম

বছর ঘুরে প্রতিবারই রহমত, মাগফিরাত ও নাজাতের সওগাত নিয়ে আসে পবিত্র মাহে রমজান। কিš‘ দুঃখজনক হলেও সত্য যে সহমর্মিতার এ মাসেই চোখে পড়ে সবচেয়ে বড় বৈষম্য। সংযমের এ মাসেই ইফতারের সময় উচ্ছিষ্ট হয় প্রচুর খাবার, অথচ একটু সচেতনতাই পারে এই অতিরিক্ত খাবার সুবিধাবঞ্চিত মানুষগুলোর মুখে তুলে দিতে। এই বৈষম্য দূর করে সুবিধাবঞ্চিতদের মাঝেও খাবার ও বিশুদ্ধ পানি পৌঁছে দিতে র্ন এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন এক হয়ে আবারো আয়োজন করছ্ েস্পিরিট অফ রামাদান। রমজান মাসজুড়ে র্ন বাংলাদেশ বিদ্যানন্দ ফাউন্ডেশন -এর সহযোগিতায় পরিচালনা করবে এই কার্যক্রম।  
র্ন এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন বিশ্বাস করে খুশি শেয়ার করলে বাড়ে, তাই সুবিধাবঞ্চিতদের মাঝে খুশি ছড়িয়ে দিতে ঢাকা, চট্টগ্রাম  এবং রাজশাহীতে  যে কেউ খাবার শেয়ার করতে  পারবেন । খাবার শেয়ার করতে তিনটি সহজ পদ্ধতির যেকোনো একটি পদ্ধতিতে রেজিস্ট্রেশন করতে হবে। িি.িনফংঢ়রৎরঃড়ভৎধসধফধহ.পড়স-এ গিয়ে ফর্ম ফিল আপ করতে হবে অথবা মিসড কল দিতে হবে ০৯-৬১৩-১১১-১১১ নম্বরে অথবা ঝঙজ স্পেস শহরের নাম স্পেস কতজনের জন্য খাবার শেয়ার করতে চান স্পেস নাম লিখে এসএমএস করতে হবে ২০১০ নম্বরে। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ