Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিকার সাথে কথা বলতে বাধা, যুবকের আত্মহত্যা

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাবেক প্রেমিকার সাথে কথা বলতে বাধা দেওয়ায় অভিমান করে হাবিবুল্লাহ (২০) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্ম হত্যা করেছে। গতকাল রোববার সকালে বাড়ীর কাছে একটি গাছের সঙ্গে রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ফতেপুর ইউনিয়নের নৈকাহোন গ্রামে এই ঘটনা ঘটে ।
এলাকাবাসী ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, ওই গ্রামের রতনের ছেলে হাবিবুল্লাহর প্রেম ছিল জনৈক গার্মেন্টস কর্মী এক যুবতীর সাথে। ভাগ্য ক্রমে ওই যুবতীর বিয়ে হয় হাবিবুল্লাহর বাড়ীর পাশের বাড়ীতে। এ সুবাদে মাঝ মাঝে হাবিবুল্লাহ ওই যুবতীর সঙ্গে দেখা করে কথাবার্তা বলতো। এতে বাধ সাধে যুবতীর শ্বাশূড়ী। তিনি শনিবার রাতে হাবিবুল্লাহকে ডেকে নিয়ে বকা ঝকা করেন এবং ওই মেয়ের সাথে কথা বলতে নিষেধ করেন। এ কারণে অভিমান করে ওই রাতেই হাবিবুল্লাহ বাড়ীর কাছে একটি গাছর সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে অত্মহত্যা করে। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন ঘটনা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ