Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্যাপ্টেন আন্ডারপ্যান্টস : দ্য ফার্স্ট এপিক মুভি

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১২:০০ এএম

ড্যাভ পিলকির রেখা শিশুতোষ উপন্যাস সিরিজ অবলম্বনে এনিমেশন অ্যাডভেঞ্চার ফিল্ম ‘ক্যাপ্টেন আন্ডারপ্যান্টস : দ্য ফার্স্ট এপিক মুভি’। ‘টার্বো’ চলচ্চিত্রের জন্য খ্যাত ডেভিস সোরেন এটি পরিচালনা করেছেন। 

জর্জ (ভয়েস : কেভিন হার্ট) আর হ্যারল্ড (টমাস মিডলডিচ) অত্যন্ত কল্পনাপ্রবণ দুই স্কুল ছাত্র। ক্যাপ্টেন আন্ডারপ্যান্টসকে নিয়ে তারা একটি কমিক বই রচনা করে। কিন্তু এখানেই তাদের কল্পনা আর দুষ্টুমি থেমে থাকে না। তারা তাদের স্কুলের কড়া আর অপছন্দনীয় প্রিন্সিপালকে নিয়ে মজা করার পরিকল্পনা করে। তাকে সম্মোহিত করে তারা তার মনে এমন বিশ্বাস দেয় যাতে সে মনে করে সে আসলে ক্যাপ্টেন আন্ডারপ্যান্টস। আর এই অদ্ভুত সুপারহিরো তাদের আসল নীচ স্বভাবের প্রিন্সিপাল থেকে একেবারে আলাদা, আর বোকা।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম
হলিউড শীর্ষ পাঁচ

১। ওয়ান্ডার উওম্যান ২। পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান : ডেড মেন টেল নো টেল্স ৩। ক্যাপ্টেন আন্ডারপ্যান্টস : দ্য ফার্স্ট এপিক মুভি ৪। বেওয়াচ ৫। গার্ডিয়ান্স অফ দ্য গ্যালাক্সি ভলিউম টু



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ