Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ছয় ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ট্রেন ও ট্রাকের সংঘর্ষের কারণে ছয় ঘণ্টা বন্ধ থাকার পর ঢাক-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। আজ সোমবার দুপুর ১২টায় এ রুটে ট্রেন চলাচল শুরু হয়। এর আগে সকাল ৬টার পর ঢাকা-ময়সমসিংহ রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।
সকাল ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কেওয়াটখালী রেলক্রসিংয়ে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী ৫৬ নম্বর ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সঙ্গে দ্রুতগতির একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে আহত হন ট্রাক চালকসহ দুইজন। সংঘর্ষের ঘটনায় চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়।
রেল সূত্রে জানা গেছে, দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী ৫৬নং ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি দুই ঘণ্টা পর ঘটনাস্থল থেকে সরিয়ে ময়মনসিংহ স্টেশনে নিয়ে যাওয়া হয়। বেলা পৌনে ১২টায় ট্রাকটির উদ্ধার কাজ শেষ হয়।
রেলওয়ে থানার ওসি আহাদ জানান, এ ব্যাপারে রেল কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা দায়ের হয়েছে। দুর্ঘটনার কারণে বহ্মপুত্র, হাওয়াসহ বেশ কয়েকটি ট্রেন আটকা পড়েছিল। ট্রেন চলাচল শুরু হওয়ায় দুপুর সোয়া ১২টার পর ট্রেনগুলো গন্তব্যে ছেড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ