Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

তুরাগে মা ও ৩ শিশুসহ চারজন নিহতের ঘটনায় মামলা

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরার কামারপাড়ায় ঘরের মধ্যে ৩ শিশুসহ মা রেহেনা পারভীনের মৃত্যুর ঘটনায় তুরাগ থানায় শুক্রবার দিবাগত রাতেই হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানায়, নিহত রেহেনা পারভীনের ভাই সামছুল আলম বাদী হয়ে মামলাটি করেন।
তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা জানান, মামলার এজাহারে রেহেনার স্বামী মোস্তফা কামাল ও কামালের বোন কুহিনূরের নাম সন্দেহভাজন হিসেবে লেখা হয়েছে। রাতে মামলার পর মোস্তফাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গত শুক্রবার ভোররাতে পুলিশ গিয়ে তুরাগ থানা এলাকায় ইজতেমা মাঠের কাছের কামারপাড়ার কালিয়ারটেক এলাকার টিনশেড একটি বাসা থেকে লাশ চারটি উদ্ধার করে। নিহতরা হলেন- রেহেনা পারভীন (৪০), তার তিন সন্তন শান্তা (১৩), শেফা (৮) ও সাদ (১)। তাদের গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে।
ওসি মাহবুবে খোদা বলেছেন, ‘চারটি লাশই ঘরের মেঝেতে পান তারা। তবে স্থনীয়রা বলেছে, মায়ের লাশটি ঘরে সিলিং ফ্যানে ঝুলছিল, আর মেঝেতে পড়েছিল শিশু তিনটি।
রেহেনা তার স্বামী মোস্তফা কামালের সঙ্গে ওই বাড়িতে থাকতেন। ঘটনার সময় কামাল বাইরে ছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।
খবর পেয়ে রাত ২টার দিকে পুলিশ গিয়ে চার জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা জানান, তারা আগেই মারা গেছেন।
তুরাগ থানার ওসি মাহবুব বলেন, ‘পুলিশ সবকিছু নিয়েই তদন্ত করছে। এর পেছনে কী রয়েছে, তা বের করা হবে। তিনি বলেন, তদন্ত চলছে, পোস্টমর্টেমের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।
এদিকে, মা ও তিনজনকে কামারপাড়া কবরস্তানে পাশাপাশি দাফন করা হয়েছে। নিহত রেহেনার খালাতো ভাই মো. নাহিদ বলেন, শুক্রবার দিবাগত রাতে চারজনকে পাশাপাশি দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ