Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণের আশা-আকাঙ্খা পূরণে আমাদের আরও আন্তরিক হতে হবে -মেয়র বুলবুল

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনে মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, জনগণের আশা আকাঙ্খার প্রতিষ্ঠান রাজশাহী সিটি কর্পোরেশন। রাসিকের উন্নয়ন ও সেবার মান বৃদ্ধি করতে বর্তমান পরিষদ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জনগণের আশা-আকাঙ্খা পূরণে আমাদের আরও আন্তরিক হতে হবে। মহানগরীর উন্নয়ন কার্যক্রম পর্যালোচনার লক্ষ্যে গতকাল দুপুরে রাসিকের প্রকৌশল বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।  
তিনি বলেন, রাজশাহী মহানগরীকে স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে সকল উন্নয়ন কাজ তরান্বিত করতে চাই। মহানগরীর ব্যবসা বাণিজ্য সম্প্রসারণ, বিশুদ্ধ পানি সরবরাহ, ড্রেনেজ ব্যবস্থ’া উন্নয়ন, বর্জ্য ব্যবস্থ’াপনার উন্নয়ন, আলোকায়ন, স্বাস্থ্যসেবা, আধুনিক কসাই খানা নির্মাণ, ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের উন্নয়নসহ মহানগরীর সকল উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে চাই। আর এ সকল উন্নয়ন কার্যক্রম আরও গতিশীল করতে রাসিকের প্রকৌশল বিভাগকে গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে হবে। প্রতিটি উন্নয়ন কাজের মান আরো যুগোপযোগী করে তুলতে নিজেদের নিবিড় পর্যবেক্ষণসহ সংশ্লিষ্ট ঠিকাদারকে আধুনিক যন্ত্রপাতি ব্যবহার করতে হবে। ঈদের আগে মেডিক্যাল কলেজসহ নগরীর সকল গুরুত্বপূর্ণ স্থান, নগরীর ওয়ার্ডের গলিপথসমূহে আলোকায়ন ব্যবস্থার উন্নয়নে সংশ্লিষ্টদের নির্দেশ দেন তিনি। এর আগে রাসিকের চলমান উন্নয়ন কার্যক্রমসমূহের সচিত্র প্রতিবেদন উপস্থাপন করেন রাসিকের প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক।
মতবিনিময় সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও কাউন্সিলর মোঃ অনোয়ারুল আমিন (আযব), নগর অবকাঠামো নির্মাণ ও সংরক্ষণ স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর মোঃ মনসুর রহমান, পার্ক ও বিনোদন স্পট ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, পানি বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর আবু বাক্কার কিনু, যোগাযোগ স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন দিলদার, বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর মোঃ রবিউল আলম মিলু, নগর পরিকল্পনা ও উন্নয়ন স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর মোঃ টুটুল, ক্রীড়া সংস্কৃতি স্থায়ী কমিটির সভাপতি  কাউন্সিলর মোঃ মনির হোসেন, তত্ত¡াবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার নির্বাহী প্রকৌশলী মোঃ গোলাম মুর্শেদ, নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) মোঃ রেয়াজত হোসেন রিটু প্রমুখ উপ¯ি’ত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ