Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

র‌্যাবের অভিযান- চট্টগ্রামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ৯৮১ বোতল ফেন্সিডিল এবং একটি মাইক্রোবাসসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গতকাল (শনিবার) ভোরে জেলার সীতাকুন্ড থানা এলাকায় অভিযান চালায় র‌্যাব-৭। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে একটি মাইক্রোবাসযোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে চট্টগ্রামের উদ্দেশে আসছে। স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল চট্টগ্রাম চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন উত্তর রহমত নগর বড় দারোগার হাট বাজারের কাছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে স্থাপিত ওজন স্কেল কন্ট্রোল স্টেশনের সামনে অভিযান চালিয়ে উক্ত মাইক্রোবাসটিকে (ঢাকা মেট্রো- চ, ১১-৯৫৮০) আটক করে। এসময় মাইক্রোবাসে থাকা আসামী মোঃ হারুন (২৯), মোঃ এরশাদকে (২২) গ্রেফতার করে। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৭ লাখ ৮৮ হাজার ৮শ’ টাকা।
গোয়েন্দা পুলিশের অভিযান ৩৫ হাজার পিস ইয়াবা উদ্ধার
চট্টগ্রাম ব্যুরো : নগর গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। গত শুক্রবার রাতে কোতোয়ালী থানাধীন পুরাতন ব্রীজঘাট সংলগ্ন বালির মাঠ হতে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। সিএমপি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের অভিযান দল পুরাতন ব্রীজঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানের খবর পেয়ে আনোয়ারার মধ্যম গহিরার আমিন ফকিরের পুত্র মোঃ মুছা আলী (৩৫) কাদা মাখানো প্লাস্টিকের সাদা ব্যাগে থাকা ৩৫ হাজার পিস ইয়াবা রেখে লোকজনের ভিড়ের মধ্যে দ্রæত পালিয়ে যায়। পলাতক আসামীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ