Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে পিস্তল ঠেকিয়ে ও ফাঁকা গুলিবর্ষণ করে ৫৩ লাখ টাকা ছিনতাই

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা :  নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাপড় ব্যবসায়ীদের মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ ৫৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারী  চক্র। গতকাল শনিবার বেলা ৩টার দিকে উপজেলার পূর্বাচল উপশহরের ভোলানাথপুর এলাকার কাঞ্চন-কুড়িল বিশ^রোড সড়কে ঘটে এ ঘটনা ঘটে।
ব্যবসায়ীরা জানান, তারা রাজধানীর গুলিস্তান ট্রেড সেন্টারে অবস্থিত স্বর্ণালী এন্টারপ্রাইজ নামক একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তাদের প্রতিষ্ঠান ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের চলতি বছরের যাকাতের কাপড়ের টেন্ডার লাভ করেন।
 গতকাল শনিবার দুপুরে কাপড় ক্রয় করার জন্য কটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৫-৪২৪৮) যোগে নরসিংদীর বাবুরহাটের উদ্দেশ্যে রওনা হন। বেলা ৩টার দিকে, কাঞ্চন-কুড়িল বিশ^রোড সড়কের পূর্বাচল উপশহরের ভোলানাথপুর এলাকায় পৌছাবামাত্র ৪টি মোটরসাইকেল যোগে ৬ জন ছিনতাইকারী মাইক্রোবাসটি গতিরোধ করে। পরে মাইক্রোবাসে থাকা ওই চার ব্যবসায়ীর মাথায় পিস্তল ঠেকিয়ে তাদের সঙ্গে থাকা ৫৩ লাখ টাকা লুটে নেয়। এসময় প্রতিবাদ করায় ফাঁকা গুলি বর্ষণ করে আতঙ্কের সৃষ্টি করে এবং ব্যবসায়ী ইমাম হোসেন জুয়েলকে পিটিয়ে আহত করে। এ ঘটনার সঙ্গে মাইক্রোবাস চালক শরীফ মিয়া জড়িত থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে বলেও জানান ওই ব্যবসায়ীরা। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়েছি। ছিনতাই হওয়া টাকা উদ্ধারসহ ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ