Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দারুল আজহার মডেল মাদরাসা উত্তরায় হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

দারুল আজহার মডেল মাদরাসা প্রধান ক্যাম্পাস উত্তরায় হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভা ও দস্তারে ফজিলত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কাওমী মাদরাসা হায়াতুত তা’লীম ওয়াত তারবিয়াহ কেন্দ্রীয় বোর্ড এর প্রধান উপদেষ্টা শায়খুল হাদিস আল্লামা শেখ আজিম উদ্দিন। প্রধান বক্তা ছিলেন হেফাজত ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হযরত মাওলানা আহমদ আলী কাসেমী।
পাগড়ী প্রদান অনুষ্ঠান উদ্বোধন করেন দারুল আজহার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ট্রাস্টি, উত্তরা মডেল টাউন ক্যাম্পাসের চেয়ারম্যান, প্রিন্সিপাল মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার। অনুষ্ঠানে সভাপতিত্বে করেন দক্ষিণখান ক্যাম্পাসের নির্বাহী কমিটির সভাপতি মুহাম্মদ এনামুল হক হাসান।
বিশেষ অতিথি ছিলেন শাহাব উদ্দিন আহমদ খন্দকার, সেক্রেটারী, দারুল আজহার ফাউন্ডেশন পরিচালক,দক্ষিণখান ক্যাম্পাস, শেখ ফারুক আহমেদ, সিনিয়র উপদেষ্টা, উত্তরা প্রেস ক্লাব, অধ্যাপক ড. আনিসুর রহমান শিপলু, ইংরেজি বিভাগ, পলাশ শিল্পাঞ্চল সরকারী বিশ^বিদ্যালয় কলেজ, মাওলানা শরীফুল ইসলাম, প্রিন্সিপাল, দক্ষিণখান ক্যাম্পাস, মাওলানা কাওসার আহমাদ সোহাইল, নির্বাহী পরিচালক, দক্ষিণখান ক্যাম্পাস, ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান, সাবেক বিভাগীয় প্রকৌশলী, বাংলাদেশ রেলওয়ে, মুহাম্মদ রফিকুল ইসলাম, ম্যানেজিং ডাইরেক্টর, মাহাদী বিল্ডার্স লিমিটেড, মুহাম্মদ জাকারিয়া আলম, কো-অর্ডিনেটর, দি পিপল্স ইউনিভার্সিটি অব বাংলাদেশ, শিক্ষক প্রতিনীধি মাওলানা রমজান আলী প্রমূখ। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ