Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ট্রেন-ট্রাক সংঘর্ষ: ট্রেন চলাচল বন্ধ

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহে যাত্রীবাহী ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে । এ ঘটনায় ২ জন আহত হয়েছে। ফলে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ২ ঘণ্টা ধরে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।আজ সোমবার সকাল ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কেওয়াটখালী রেলক্রসিংয়ে দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী ৫৬ নম্বর ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ স্টেশন অতিক্রম করে যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কেওয়াটখালী রেলক্রসিং অতিক্রম করার সময় ঢাকা মেট্রো-ট ১৩-১৭৮৩ নম্বরের একটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাক চালকসহ ২ জন আহত হয়। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেলসূত্রে জানা গেছে, যাত্রীবাহী ৫৬ নম্বর ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি সরিয়ে ময়মনসিংহ স্টেশনে নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকটি না সরানো পর্যন্ত ট্রেন চলাচল ঝুঁকিপূর্ণ রয়েছে। ট্রেনের ইঞ্জিনের তেলের ট্যাঙ্ক ও ট্রাকে ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ