Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, গুলিবিদ্ধসহ আহত ১০

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নে দক্ষিন চরমশুরা গ্রামে আ’লীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান এবং উপজেলা আ’লীগ সভাপতির পক্ষের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ১জন নিহত ও গুলিবিদ্ধ ৩ জন সহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। গতকাল শনিবার সকালে এ নির্মম ঘটনা ঘটে।সংঘর্ষে মোঃ মাসুদ (২২) নামে এক ব্যাক্তি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা গেছেন। অপর গুলিবিদ্ধ মোঃ তারিক(২০) কে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।গুলিবিদ্ব ইরফান (২৩) এবং বোমা বিস্ফোরণে আহত সাইফুল খান(২০)কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, শনিবার সকাল ভোর ৪টার দিকে চর কেওয়ারের দঃ চর মশুরা গ্রামে আধিপত্য বি¯তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় তিনজন গুলিবিদ্ধ হয়, তার মধ্যে একজন মারা যায়। এই ঘটনায় আহত হয়েছে ২জন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করছে।
প্রত্যক্ষদর্শী,ঐ গ্রামের বাসিন্দা (সালাম হোসেন) জানান, চর কেওয়ার ইউনিয়নের আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান আক্তার হোসেন জীবন এবং সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফছার উদ্দিন ভুইয়ু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।। এখনো থেমে থেমে গুলি ও বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া যাচ্ছে।
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। কে বা কারা এর সাথে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। কোথাও কোথাও এখনো সন্ত্রাসী কর্মকান্ড চলছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ