Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গা সীমান্ত থেকে ধরে নিয়ে যাওয়া বাংলাদেশিকে ফেরত দেয়নি বিএসএফ

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ৩:২০ পিএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদার ঠাকুরপুর সীমান্ত থেকে কৃষক আবু বক্কর ওরফে বক্করকে বিএসএফ ধরে নিয়ে যাওয়ার দীর্ঘ ১৯ ঘণ্টা পরও ফেরত দেয়নি। দু’দেশের সীমান্তরক্ষীদের মধ্যে পতাকা বৈঠক হলেও তাকে ফেরত দেয়নি বিএসএফ।
শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সীমান্তের ৮৭ নং মেইন পিলারের কাছে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন মুন্সিপুর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার তোফাজ্জেলসহ ১০ জন এবং ভারতের মালুয়াপাড়া বিএসএফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার এসি কিশোর কুমার রাজদূতসহ ১০জন।

মুন্সিপুর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমা-ার তোফাজ্জেল হোসেন জানান, আবু বক্কর ওরফে ভক্করকে বিএসএফ ফেরত না দিয়ে চাপড়া থানা পুলিশকে সোপর্দ করেছে বলে বিএসএফ জানিয়েছে।
জানা যায়, গত শুক্রবার বিকালে উপজেলার ঠাকুরপুর গ্রামের মৃত গোপাল ম-লের ছেলে আবু বক্কর ওরফে ভক্ক ৮৯ নং মেইন পিলার কাছে বাংলাদেশের অভ্যন্তরে মহিষ ও গরু চড়াচ্ছিল, এসময় ভারতের মালুয়া পাড়া বিএসএফ ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাকে ধরে নিয়ে যায়। এর পর বিজিবি তাকে ফেরত চেয়ে চিঠি দেয়। দীর্ঘ ১৯ ঘণ্টা পর আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে দু’দেশের সীমান্তরক্ষীদের মধ্যে বৈঠক হলে ও বিএসএফ তাকে ফেরত দেয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ