Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কতিপয় নাস্তিক বেঈমান রোজার শিক্ষাকে ম্লান করে দিচ্ছে -অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, নাজাতের পয়গাম নিয়ে মাহে মুসলিম উম্মাহর দ্বারে এসেছিল। রমজানের মূল উদ্দেশ্য হলো তাকওয়া অর্জন করা। আর তাকওয়া বা আল্লাহভীতি অর্জনের মাধ্যমে ইসলামী সমাজ গঠনে সকলকে এগিয়ে আসা। কিন্তু রমজানের শিক্ষা আজ ¤øান হচ্ছে সর্বত্র। ৯২ ভাগ মুসলমানের দেশেও প্রকাশ্যে পানাহার ও অশ্লীলতার ছড়াছড়ির কারণে রমজানের শিক্ষা ¤øান করে দেয়া হচ্ছে। আবার রোজাদারের রোজা নষ্ট করতে কতিপয় ইসলাম বিরোধী চক্র বিটিভিতে ১১ মিনিট আগে মাগরিবের আযান প্রচার করলেও এখন পর্যন্ত কেউ গ্রেফতার কিংবা শাস্তির মুখোমুখি হয়নি। তিনি বলেন, সুফিয়া কামালের মত বেঈমান মুসলমানরা বলতে দ্বিধা করছে না “মূর্তি না থাকলে এদেশে মসজিদ ও থাকবে না” একথা বলার পর সরকার তাকে পুলিশী নিরাপত্তা দিয়ে ইসলামের বিরুদ্ধে বেশি করে বলার সুযোগ করে দিচ্ছে। এরচেয়ে দু:খজনক মুসলমানদের আর কি হতে পারে? তিনি নাস্তিক ও বাম-রাম মন্ত্রীদের মন্ত্রী পরিষদ থেকে বহিস্কারের দাবি জানান।
গতকাল শুক্রবার বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত “শ্রমিকের অধিকার প্রতিষ্ঠায় সিয়ামের ভুমিকা” শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সংগঠনের সভাপতি আলহাজ্ব শিব্বির আহমদ সাব্বিরের সভাপতিত্বে এবং হাফেজ শাহাদাত হোসেন প্রধানিয়ার পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলনের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন পূর্ব সভাপতি মাওলানা আল আমিন সাইফী, উত্তর সভাপতি মোহাম্মদ ইমান উদ্দিন, পশ্চিম সভাপতি মাওলানা গোলাম কিবরিয়া।
বাম-রাম ও নাস্তিক মন্ত্রীদের অপসারণ করুন
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, কতিপয় বাম-রাম ও নাস্তিক মন্ত্রী বরাবরই ইসলামকে কটাক্ষ করে আসছে। প্রধানমন্ত্রীও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা স্পষ্ট করে বলেছেন। এখন নাস্তিক মন্ত্রীদের বহিস্কার করুন। ইসলামী জনতা আপনার পাশে থাকবে।
গতকাল বিকেলে রাজধানীর কেরাণীগঞ্জের কদমতলী কনভেনশন সেন্টারে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা জেলা দক্ষিণ আয়োজিত ‘ইসলামী সমাজ গঠনে সিয়ামের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় জয়েণ্ট সেক্রেটারী জেনারেল ছাত্রনেতা হাছিবুল ইসলাম, ইসলামী আন্দোলন ঢাকা জেলা সহ-সভাপতি আলহাজ্ব সুলতান আহমদ খান, মোহাম্মদ হানিফ মিয়া মেম্বার। সংগঠনের সভাপতি জুবায়ের বিন মিজানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আরিফ উল্লাহ ওমরের পরিচালনায় বক্তব্য রাখেন সুলাইমান দেওয়ানসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ