Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই কারণে ‘টোটাল ধামাল’ ছেড়েছেন সঞ্জয় দত্ত

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

শুধু সময়ের স্বল্পতার জন্যই যে অভিনেতা সঞ্জয় দত্ত ‘টোটাল ধামাল’ ফিল্মটি ছেড়েছেন তা নয়। এর সঙ্গে চলচ্চিত্রটির প্রাপ্তবয়স্কদের জন্য নির্ধারিত বিষয়বস্তুও দায়ী। তিনি এর মধ্যে তার অভিনয়ে ‘ভূমি’ ফিল্মটির কাজ শেষ করে এনেছেন; এটি ২০১৮তে মুক্তি পাবে। এছাড়া তার হাতে আছে ‘টোরবাজ’, ‘সাহেব, বিবি অওর গ্যাংস্টার’ এবং অভিনেতা-নির্মাতা অজয় দেবগনের একটি ফিল্ম।
সঞ্জয় ‘ধামাল’ এবং ‘ডাবল ধামাল’ কমেডি ফিল্ম দুটিতে তিনি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। সিরিজের তৃতীয় ফিল্ম ‘টোটাল ধামাল’-এর কাজ এই বছর শুরু হবার কথা ছিল কিন্তু সঞ্জয়ের সময় হচ্ছে না বলে কাজ এরই মধ্যে বিলম্বিত হয়েছে। এক সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, সঞ্জয়ের সময়ের অপ্রতুলতাই যে চলচ্চিত্রটি থেকে তার সরবার  কারণ তা নয়।
সূত্র বলেছে, “সময়ের অভাব ছাড়াও আরেকটি কারণে সঞ্জয় ফিল্মটি করবেন না। আর তা হল এটির প্রাপ্তবয়স্কের জন্য সীমিত বিষয়বস্তু। তিনি চান না তার সন্তানরা অশালীন ইঙ্গিতপূর্ণ কৌতুক শুনুক বার সস্তা রসিকতা দেখুক।”
সঞ্জয়ের তিন সন্তানের বাবা- দুই কন্যা ত্রিশালা ও ইকরা, এবং ছেলে শাহরান।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ