Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৭, ৩:৫৫ পিএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৫ জন আহত হন।

শুক্রবার দুপুরে সখীপুর এবং কালিহাতী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইলের সখীপুরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক মহিলা নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজির আরো ৫ যাত্রী আহত হন। শুক্রবার দুপুরে উপজেলার কচুয়া পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলেয়া আক্তার (৩৫) বাসাইল উপজেলার ময়থার চালা এলাকার আল আমীনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সখীপুর থেকে আলেয়া সিএনজিযোগে বড়চওনা যাচ্ছিলেন। এ সময় কচুয়া পুকুরপাড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই আলেয়া নিহত হন। এ সময় দুই সিএনজিতে থাকা ৫ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সখীপুর থানার ওসি মাকছুদুল আলম নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে কালিহাতীতে পিকআপের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার সল্লায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কিবরিয়া (৩২) উপজেলার সল্লা ইউনিয়নের ভাওয়াল গ্রামের মৃত কাশেম মিঞার ছেলে।

প্রত্যক্ষদর্শী এবং পারিবারিক সূত্রে জানা যায়, কিবরিয়া সকাল সাড়ে ১০ টা দিকে কালিহাতী উপজেলার সল্লায় রাস্তা পার হচ্ছিল। সময় একটি পিকআপ তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে দুপুর ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ