Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তাগাছায় আধিপত্য দ্ব›েদ্ব দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৫

| প্রকাশের সময় : ৯ জুন, ২০১৭, ১২:০০ এএম


ময়মনসিংহ ব্যুরো  : ময়মনসিংহের মুক্তাগাছায় আধিপত্য দ্ব›েদ্ব পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে এক আওয়ামীলীগ নেতা সহ দুই জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৫জন। গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার ৭ নং ঘোগা ইউনিয়নের বিজয়পুর গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। সেই সাথে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান মুক্তাগাছা থানা পুলিশ।  
নিহতরা হলেন ময়েজ উদ্দিন (৪০) ও নজরুল ইসলাম (৩৮)। এর মধ্যে নিহত নজরুল ঘোগা ইউনিয়নের চাঁনপুর ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বলে জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল­াল হোসেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বিজয়পুর গ্রামের ইসমাইল হোসেনের পুত্র নজরুল ইসলামের সাথে একই এলাকার মাইন উদ্দিন মানু গ্রæপের সাথে দীর্ঘদিন ধরে এলাকার শালিশ-দরবারে মাতাব্বরী ও আধিপত্য নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে হঠাৎ করেই থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে দুইজন আসামীকে গ্রেফতার করে নিয়ে আসার সময় নজরুল একজনকে ছাড়িয়ে রাখেন। এ সময় আটক অপর জনকে থানায় নিয়ে আসে পুলিশ।
সূত্রমতে, যাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছিল সে মানু গ্রæপের লোক। ফলে মানু পক্ষের লোকজন এ ঘটনায় নজরুলকে দায়ী করে। এনিয়ে কথা কাটাকাটির জের ধরে সেহরির পর দুই গ্রæপের লোকজন লাঠিসোটা ও দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষ লিপ্ত হয়। এতে উভয় গ্রæপের ৭জন গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পথে নজরুল ইসলাম মারা যায় এবং হাসপাতালে নেয়ার পর মানু গ্রæপের ময়েজ উদ্দিন মারা যায়। এ সময় আহত অপর পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আহতরা হলেন রেজাউল (২৫), সাইফুল (২৪), আরজু (২১), মজু (১৬) ও চাঁন মিয়া (৩৫)।
মুক্তাগাছা থানার ওসি আক্তার মোর্শেদ জানান, এ ঘটনায় আজিজুল(২৫) ও সাইদুল ইসলাম(৩০)কে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ