Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যাত্রী দুর্ভোগসিএনজি লাইন নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

| প্রকাশের সময় : ৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : মীরসরাই উপজেলার ছুফিয়া রোড এলাকার সিএনজি লাইন দখল নিয়ে চালকদের দুপক্ষের মধ্যে গতকাল বিকেল পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ এক পর্যায়ে এলোপাথাড়ি লাঠিপেটা ও ফাঁকা গুলি বর্ষণ করলে উভয় পক্ষ ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।
স্থানীয় কয়েকজন সিএনজি চালক থেকে জানা যায় এই রুটের মহাসড়ক সামনে সুফিয়া গেট থেকে সুফিয়া বাজার পর্যন্ত চলাচলকারী সিএনজি রুটটি ফারুক কোম্পানীর নেতৃত্বে স্থানীয় বটতলের গিয়াস উদ্দিন ভান্ডারী দলবল নিয়ে দীর্ঘদিন লাইন দখলের চেষ্টা চালাচ্ছিল। এ নিয়ে গত বুধবার থেকে ছুফিয়া রোড এলাকায় দুপক্ষের পরস্পর উত্তেজনা চলছিল। আর স্থানীয় পূর্বের সিএনজি চালকরা ঐ রুটে সিএনজি চলাচল ও বন্ধ করে দেয় কয়েকবার। এতে এই রুটের চলাচলকারী সাধারণ যাত্রীদের দুর্ভোগ বেড়ে যায়। গতকাল বিকেলে দুপক্ষের এই দখল নিয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয় সিএনজি চালকরা। এক পর্যায়ে মীরসরাই থানার ওসি সাইরুল ইসলাম, এসআই ইকবাল হোসেনসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাঁকা গুলি ও উপস্থিত লোকজনদের লাঠিপেটা করলে সিএনজি চালকদের দুই পক্ষই এলাকা ছেড়ে পালিয়ে যায়। এসময় সিএনজি চালকসহ ১০ জন আহত হয়। মীরসরাই থানার এসআই মোঃ ইকবাল জানান সিএনজি চালকদের পরস্পর কলহে কয়েকদিন ধরে যাত্রীদের ভোগান্তি হচ্ছিল আবার পরস্পর মারামারিতে ও লিপ্ত হবার খবর পেয়ে ওসি ও আমরা সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ