Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা

| প্রকাশের সময় : ৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুত সমিতি-১ এর জেনারেল ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন ও বিলিং সুপারভাইজার আবুল কালামের বিরুদ্ধে একই অফিসের বিলিং সহকারী আলেয়া পারভীন (পান্না) কে যৌন হয়রানি, কুপ্রস্তাব ও গ্রাহক বিল কমানোতে বাধ্য করানোর অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিতা মহিলা এ বিষয়ে ঢাকার আদালতে পৃথক দুুটি মামলা (নং ৩১/২০১৭ ও ৬০/২০১৭) করেছেন।
মামলার বিবরণ থেকে জানা গেছে, আলেয়া পারভীন দীর্ঘ ১৭ বছর যাবত নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুত সমিতিতে বিলিং সহকারী হিসাবে কর্মরত।  সেখানকার জেনারেল ম্যানেজার মামুন ও বিলিং সুপারভাইজার কালাম আলেয়াকে প্রথমে কুপ্রস্তাব দেয়। এছাড়া গ্রাহকের বিলের মাধ্যমে টাকা আত্মসাতের চেষ্টাও করে তারা। এতে রাজি না হলে তারা আলেয়া পারভীনকে শারিরিক ও মানসিক নির্যাতনসহ তার বিরুদ্ধে কুৎসা রটাতে থাকে। এ ব্যাপারে আলেয়া বগম দুটি পৃথক মামলা দায়ের করেন। মামলা করার পরেও বিবাদীরা আলেয়া পারভীনকে নানাভাবে ভয়ভীতি দেখায়। এতে করে তিনি বর্তমানে প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ