Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মণিরামপুরে স্কুলছাত্র খুন

| প্রকাশের সময় : ৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের মণিরামপুরে কর্মজীবী স্কুলছাত্র খুন হয়েছে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের পাশে বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আল-আমিন (১৪) মণিরামপুরের দুর্বাডাঙ্গা ইউনিয়নের বাটবিলা গ্রামের মোস্তাক আহম্মেদের ছেলে ও দুর্বাডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।  
পুলিশ জানায়, স্কুল ছাত্র আল-আমিন হতদরিদ্র পরিবারের সন্তান হওয়ায় সে তার বাবার ভ্যান চালাতো এবং লেখাপড়া করতো। বুধবার সকালে সে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে শ্যামকুড় ইউপি চেয়ারম্যান বিলে লাশের খবর পেয়ে পুলিশকে জানান।
পুলিশের বক্তব্য, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা আল-আমিনকে শ্বাসরোধ হত্যা করে তার ভ্যানটি নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য লাশ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
ট্রাক চাপায় স্কুল ছাত্রী নিহত
যশোরের চৌগাছায় বালিভর্তি ট্রাকের চাপায় তন্মিমা খাতুন তন্বী (১৪) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা নিয়ামতপুর মাদ্রাসার কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত তন্বী উপজেলার পাতিবিলা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও পাতিবিলা হাজী শাহজাহান আলী মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ে তন্বী বাইসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিল। পথিমধ্যে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা নিয়ামতপুর মাদ্রাসার কাছে পৌঁছালে বালিভর্তি একটি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ জানায়, দুর্ঘটনার স্কুল ছাত্রী তন্বী নিহত হওয়ার পর পুলিশ ঘাতক ট্রাক ও ট্রাক চালক জাহাঙ্গীর হোসেনকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ