Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্যালকের হামলায় দুলাভাই খুন

| প্রকাশের সময় : ৯ জুন, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক মাওলানা ফরিদ উদ্দিন হত্যা মামলার তিন আসামীকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে মঠবাড়িয়া উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তিন আসামী হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক বেল্লাল হোসেন জামিন নামঞ্জুর করে তিনজনকেই জেল হাজতে প্রেরণ করেন। আসামীরা হলো উপজেলার বেতমোর গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. নাসির উদ্দিন হাং (২৫), মৃত গণি হাওলাদারের ছেলে হাবিবুর রহমান হাং (৫০) ও মৃত ফুল মিয়ার ছেলে ইয়াকুব আলী (৪০)।
উল্লেখ্য, গত ২০১৭ সালের ৯ জানুয়ারি জমি সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলার বেতমোর গ্রামে প্রতিপক্ষের নির্মম নির্যাতনে ও বর্বর হামলায় অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক মাওলানা ফরিদ উদ্দিন গুরুতর আহত হন। পরে ঢাকার ধানমন্ডি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি গত ১১ জানুয়ারি মারা যান। এ ঘটনায় নিহত ফরিদ উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম শিকদার বাদী হয়ে ১২জানুয়ারি রাতে মঠবাড়িয়া থানায় মামা হাবিবুর রহমানসহ ১৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলা দায়েরের পর আসামীরা দীর্ঘদিন পলাতক থাকার পর এজাহারভুক্ত তিনজন আসামী বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) বলেন, মামলাটির তদন্ত অব্যাহত রয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ