Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে গুলি ও ম্যাগজিনসহ ২ অস্ত্র ব্যবসায়ী ও ২ ডাকাত গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ৬:২০ পিএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : মির্জাপুর থানা পুলিশ এগারো রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ ২ অস্ত্র ব্যবসায়ী ও ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে। বুধবার রাতে মহাসড়কের আছিমতলা নামক স্থানে কুষ্টিয়া থেকে ঢাকাগামী এসবি সুপার ডিলাক্স নামে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১১ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ পুলিশ মাসুদ ও শহিদুল নামে দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এদের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার বাইশপুর ও শেখপাড়া গ্রামের বলে জানা গেছে।
অপর দিকে ওই রাতেই মহাসড়কের উপজেলা সদরের পোষ্টকামুরী ব্রিজের কাছে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ মনির ও ইন্নছ নামে দুই ডাকাতকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ইন্নছের বাড়ি উপজেলা সদরের পোষ্টকামুরী গ্রামে এবং মনিরের বাড়ি বাইমাইল গ্রামে।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত দুই অস্ত্র ব্যবসায়ী ও দুই ডাকাতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ