Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভিডিও পর্নোগ্রাফি তৈরি ও ব্ল্যাকমেইলের দায়ে আটক ১

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ২:৪৯ পিএম | আপডেট : ৪:৪৭ পিএম, ৮ জুন, ২০১৭

নেত্রকোনা জেলা সংবাদদাতা : কম্পিউটার ট্রেনিং নিতে আসা মেয়েদেরকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে যৌন সম্পর্ক স্থাপন ও গোপন ক্যামেরা দ্বারা ভিডিও চিত্র ধারণ করে তা বাজারে ছড়িয়ে দেয়ার অভিযোগে বুধবার রাতে সাতপাই রেলক্রসিং এলাকা থেকে ট্রেনিং সেন্টারের মালিক মো. আলমকে (২৭) আটক করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু তাহের দেওয়ান জানান, জেলা শহরের দক্ষিণ সাতপাই এলাকার মৃত জয়নাল আবেদিনের পুত্র মো. আলম সাতপাই রেলক্রসিং এলাকায় ‘আইকন কম্পিউটার ট্রেনিং সেন্টার’ খুলে ব্যবসা করে আসছিল। ট্রেনিং সেন্টার চালানোর আড়ালে দীর্ঘদিন যাবত ট্রেনিং নিতে আসা বিভিন্ন শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে যৌন সম্পর্ক স্থাপন ও গোপন ক্যামেরা দ্বারা ভিডিও চিত্র ধারণ করে তা বাজারে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাদেরকে ক্রমান্বয়ে ব্ল্যাক মেইল করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশ গত বুধবার রাত পৌনে ১০টার দিকে তার ট্রেনিং সেন্টারে অভিযান চালিয়ে অভিযুক্ত মো. আলমকে আটক করে। পরে সেখান থেকে একটি কম্পিউটার, একটি এন্ড্রয়েড মোবাইল সেট ও ভিডিওকৃত তিনটি সিডি ক্যাসেট জব্দ করে।
এ ব্যাপারে মডেল থানার এস আই আল আমিন বাদী হয়ে অভিযুক্ত মোঃ আলমের বিরুদ্ধে ২০১২ সালের পর্ণগ্রাফী আইনে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ