Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্দুকযুদ্ধে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির নেতা নিহত

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১০:২৬ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা ওল্টু মণ্ডল (৪১) নিহত হয়েছেন।
বুধবার দিবাগত রাত ১টার দিকে আলমডাঙ্গা উপজেলার উপজেলার খাসকররা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। ওল্টু আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা গ্রামের ঝড়ু শেখের ছেলে।
র‌্যাব-৬ এর আঞ্চলিক কমান্ডার মেজর মনির আহমেদ জানান, বুধবার রাতে র‌্যাবের একটি দল চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামে টহলে যায়। এ সময় র‌্যাবের গাড়িকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওল্টুকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি শুটারগান ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, ওল্টু পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় হত্যা ও চাঁদাবাজিসহ ছয়টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ