Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ভেজালবিরোধী অভিযান

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় ভেজালবিরোধী অভিযান চালিয়ে ৭টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে তিন লাখ পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করেছে। রাজশাহী মহানগর পুলিশ গতকাল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত এই অভিযান চালায়। অভিযানে সহায়তা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, আরএমপির গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক আমিনুর রহমান ও সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশ এই অভিযান চালায়। এ সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহীর সহকারী পরিচালক হাসান আল মারুফ উপস্থিত ছিলেন।
অভিযানে বোয়ালিয়া থানার বিসিক এলাকার ল²ী ফুড প্রোডাক্টসকে ১০ হাজার, প্রাণ এগ্রো লিমিটেডকে ৫০ হাজার, ইউসুফ ফুড প্রোডাক্টসকে ৫০ হাজার, রুচিতা ফুড লিমিটেডকে ৫ হাজার, শাহমখদুম থানা এলাকার দাদা লাচ্ছা সেমাই ফ্যাক্টরীকে ৮০ হাজার, রাজপাড়ার ডিঙ্গাডোবা এলাকার শাহমখদুম বিস্কুট ফ্যাক্টরীকে ১ লাখ ও ল²ীপুর মোড়ের তৃপ্তি খাবার হোটেলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এই অভিযানের মাধ্যমে ব্যবসায়ীদের প্রাথমিকভাবে সতর্কও করা হয়। মাহে রমজান ও আসন্ন ঈদ-উল ফিতরকে সামনে রেখে কেউ যেন ভেজাল ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী বিক্রি করতে না পারে, সেজন্য এই অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ