Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

‘রাবতা’ মুক্তি পাচ্ছে কাল

প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:১০ এএম, ৮ জুন, ২০১৭

আগামীকাল বলিউডের ‘রাবতা’ ফিল্মটি মুক্তি পাচ্ছে। একই দিন মুক্তি পাবে ‘বেহেন হোগি তেরি’।
টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং ম্যাডক ফিল্মসের ব্যানারে অ্যাকশন-রোমান্স ফিল্ম ‘রাবতা’। ফিল্মটি প্রযোজনা করেছেন দীনেশ বিজন, হোমি আদাজানিয়া, ভূষণ কুমার এবং কৃষণ কুমার। দীনেশ বিজনের পরিচালনায় অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত, কৃতি সানোন, জিম সার্ভ, বরুণ শর্মা, রাজকুমার রাও এবং একটি বিশেষ ভূমিকায় দীপিকা পাডুকোন। সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম চক্রবর্তী।
অডবল মোশন পিকচার্সের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘বেহেন হোগি তেরি’। রোমান্টিক কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন টোনি ডি’সুজা, নিতিন উপাধ্যায় এবং আমুল বিকাস মোহন। অজয় কে পান্নালালের পরিচালনায় অভিনয় করেছেন রাজকুমার রাও, শ্রæতি হাসান, গৌতম গুলেটি, হেরি টাঙরি, গুলশান গ্রোভার এবং রাজনীত। সঙ্গীত পরিচালনা করেছেন জ্যাম এইট, জশ নাবরেকার এবং আমজাদ নাদিম।
উল্লিখিত দুটি ছাড়াও ‘দ্য উইশিং ট্রি’, ‘বাচ্চে কাচ্চে সাচ্চে’, ‘লাভ ইওর ফ্যামিলি’ এবং ‘জি কুত্তা সে’ ফিল্মগুলো কাল মুক্তি পেতে পারে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ