Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কসবায় পুলিশের গুলিতে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ২:২৪ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : মঙ্গলবার রাতে কসবার গোপিনাথপুরের চন্ডিধার বাড়ির পশ্চিমপাশে পুলিশের সাথে গুলিবিনিময়ে ১ ব্যক্তি নিহত হয়েছে।

পুলিশ জানিয়েছে নিহত ব্যক্তি ইব্রাহীম (৩২) একজন মাদক ব্যবসায়ী।

রাতে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ মাদক বিরোধী অভিযানে বের হয়। এসময় তলুয়ামুড়া গ্রামে পূর্বপাড়া জনৈক মোহাম্মদ ইব্রাহিম (৩৫), পিতা মৃত সমরাজ মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে তার বসত ঘর হতে ৬ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় ইব্রাহিমের স্ত্রী রেনুয়ারা বেগমকে আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় গভীর রাতে চন্ডীদ্বার গ্রামে বিকাশ দাস এর বাড়ির পূর্ব পাশে কুইয়াপানিয়া পাকা রাস্তার উপর পৌছার পর ইব্রাহিম ও অন্যান্য সহযোগীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় এসআই রফিকুল ইসলামকে ধারালো দা দিয়ে মাথায় আঘাত করে। এতে তিনি জখম হন। এ ঘটনায় কনস্টেবল মহিউদ্দিন ও কনস্টেবল সুমন ঘোষ আহত হয়।

পুলিশ তাৎক্ষনিক ভাবে ১৮ রাউন্ড গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনাস্থলে ইব্রাহিম গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন আহমেদ দাবী করেন, ঘটনাস্থলের আশপাশ থেকে ৩টি রামদা, ১ দা, ৩ রাউন্ড শর্ট গানের গুলি উদ্ধার করে। পুলিশ জানায়, ঘটনার পর তারা অভিযান চালিয়ে ইব্রাহিমের স্ত্রীসহ ১৫ নারীপুরুষকে গ্রেফতার করেছে।

এদিকে উপজেলার চেয়ারম্যান এডভোকেট আনিছুল ইসলাম ভুঁইয়া জানিয়েছেন, পুলিশের গ্রেফতার করা ১৫জনের মধ্যে অনেক নিরপরাধ মানুষও রয়েছে। তবে তিনি মাদক ব্যবসায়ী ও মাদকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ