Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ধুনটে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত: আহত ২

| প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদাতা, বগুড়া : বগুড়ার ধুনটে জমিতে পানি সেচ দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সেকেন্দার আলী (৯০) নামের এক বৃদ্ধ নিহত ও তার দুই ছেলে আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চিকাশী ইউনিয়নের চিকাশী দক্ষিণপাড়া এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় পুলিশ চিকাশী গ্রামের আফাজ উদ্দিনের স্ত্রী মোর্শেদা বেগম (৩৫), তার মেয়ে আফরোজা পারভীন (২০) ও ইতি পারভীনকে (১৮) আটক করেছে।
স্থানীয়সূত্রে জানা গেছে, চিকাশী গ্রামের সেকেন্দার আলী দীর্ঘদিন যাবত প্রতিবেশি আফাজ উদ্দিনের শ্যালো মেশিন থেকে তার জমিতে পানি সেচ দিয়ে আসছিল। কিন্তু গত মৌসুমে সেকেন্দার আলী আফাজ উদ্দিনের মেশিন থেকে পানি সেচ বন্ধ করে দেয়। এবিষয় নিয়ে দীর্ঘদিন যাবত উভয়ের মধ্যে বিরোধ চলছিল। মঙ্গলবার সকাল ৯টায় সেকেন্দার আলী তার দুই ছেলে আব্দুল লতিফ ও সোনাউল্লাহকে নিয়ে চিকাশী কালিবাড়ী এলাকার জমিতে গিয়ে অন্যের মেশিন থেকে জমিতে পানি সেচ দিতে থাকে। এসময় আফাজ উদ্দিন ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে সেকেন্দার আলী ও তার ছেলেদের ওপর হামলা চালিয়ে ব্যাপক মারপিট করে। প্রতিপক্ষের হামলায় সেকেন্দার আলী (৯০) সহ তার দুই ছেলে আব্দুল লতিফ (৪২) ও সোনাউল্লাহ্ (৪৫) গুরুতর আহত হয়। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সেকেন্দার আলী মারা যায়।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ সেকেন্দার আলীর মৃত্যু হয়েছে। এঘটনার সাথে জড়িত সন্দেহে আফাজ উদ্দিনের স্ত্রী ও তার দুই মেয়েকে আটক করা হয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ