Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজারে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও

| প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

পুনর্বাসন কেন্দ্রের কার্যক্রম
কক্সবাজার ব্যুরো : কক্সবাজারে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের জেলা স্টিয়ারিং কমিটির একসভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা প্রশাসক মোঃ আলী হোসেন এবং এতে বিশেষভাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদার। কক্সবাজার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উপপ্রকল্প পরিচালক ও জেলা স্টিয়ারিং কমিটির সদস্য সচিব জেসমিন আকতারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন কমিটির সদস্যবৃন্দ।
এসময় উপ-প্রকল্প পরিচালক কক্সবাজার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের সার্বিক কার্যক্রমের চিত্র তুলে ধরেন। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমানে কক্সবাজার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের দুটি শাখায় দুইশতাধিক বালক ও বালিকা শিশুকে উল্লেখিত সেবা প্রদান করা হচ্ছে। সমাজের এসব ঝুঁকিতে থাকা অবহেলিত ও সুবিধাবঞ্চিত পথ শিশুদের আশ্রয়, খাদ্য, শিক্ষা, চিকিৎসা, মনোসামাজিক সহায়তা, প্রশিক্ষণ ও পুনর্বাসনে কক্সবাজার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র নিরলসভাবে কাজ করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ