Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুণী শিল্পীদের সংবর্ধনা দিচ্ছে ডিরেক্টরস গিল্ড

| প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ টেলিভিশন নাটকের পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড ৩৬ গুণীজনকে সংবর্ধনা দিচ্ছে। আগামী ৯ জুন ইস্কাটন গার্ডেনের একটি কনভেনশন হলে বিকেল সাড়ে ৪টায় শুরু হবে এই আয়োজন। ডিরেক্টস গিল্ডের সাংগঠনিক সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর এ তথ্য জানান। ডিরেক্টরস গিল্ডের এই আয়োজনে সংগঠনের সব সদস্যসহ টেলিভিশন নাটক নির্মাণের সঙ্গে সম্পৃক্ত সব শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত থাকবেন।

যারা সংবর্ধনা পাচ্ছেন
আমজাদ হোসেন, সৈয়দ হাসান ইমাম, সাইদুল আনাম টুটুল, ম হামিদ, সুর্বণা মুস্তাফা, আবদুল্লাহ আল মামুন, মোরশেদুল ইসলাম, আবুল হায়াত, গোলাম সোহরাব দোদুল, শহীদুল হক খান, রোকেয়া প্রাচী, জাহিদ হাসান, শহীদুল আলম সাচ্চু, নুরুল আলম আতিক, আবু সাইয়ীদ, গিয়াসউদ্দিন সেলিম, সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড, মুরাদ পারভেজ, সাইফুল ইসলাম বাদল, মাসুম আজিজ, মাহফুজ আহমেদ, খালিদ মাহমুদ মিঠু, অনিমেষ আইচ, রেদওয়ান রনি, শাহনেওয়াজ কাকলী, শহীদুজ্জামান সেলিম, রেজানুর রহমান, মামুনুর রশীদ, মোহাম্মদ হোসেন জেমী, তারিক আনাম খান, গাজী রাকায়েত, নাসির উদ্দীন ইউসুফ, রিয়াজুল মাওলা রিজু, হানিফ সংকেত, মুস্তাফা মনোয়ার ও সারা যাকের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ