Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই সন্তান রেখে প্রবাসীর স্ত্রীর পলায়ন

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে পরক্রিয়া প্রেমিকের হাত ধরে ইতালী প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানের জননী পালিয়ে যাওয়ার সংবাদ পাওয়া গেছে। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হলে ২ জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। মামলা সূত্রে জানা যায়, উপজেলার বক্তারপুর ইউনিয়নের উত্তর খৈকড়া গ্রামের মোশারফ হোসেনের ইতালী প্রবাসী পুত্র ফাইজুরের সাথে প্রায় ৯ বছর পূর্বে শ্রীপুর উপজেলার চিনাসুখানীয়া গ্রামের তাইজুদ্দিনের কন্যা ফেরদৌসী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর ফাইজুর স্ত্রীকে ইতালী নিয়ে যায়। সেখানে তাদের ফাতিনুর (৬) ও হামিম (৪) নামে দুই পুত্র সন্তান জন্ম গহণ করে। প্রায় দেড় বছর পূর্বে ফেরদৌসী ইতালী থেকে বাড়ী এসে প্রতিবেশী ছামির উদ্দিনের পুত্র শওকত হোসেন রাজুর সাথে পরক্রিয়া প্রেমে জড়িয়ে পড়ে। এবং গত ১৮ মে ফেরদৌসী পুনঃরায় বাড়ীতে আসেন। গত ২৭ মে সকালে নগদ দশ লাখ টাকা ও দশ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে প্রেমিক রাজুর হাত ধরে পালিয়ে যায়। এ সংক্রান্ত বিষয়ে ফাইজুরের ছোট ভাই আনিসুর রহমান বাদী হয়ে কালীগঞ্জ থানায় ২(৬)১৭ মামলা দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ নাজমুল হক জানান, মামলার প্রেক্ষিতে গত রোববার এজাহারনামীয় দুই আসামী ছামির উদ্দিন ও সুজিবা বেগমকে আটক করা হয়েছে। বাকীদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, আটককৃতদের সোমবার সকালে গাজীপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ