Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম উন্নয়নের নামে ইট পাথরের জঞ্জালে পরিণত হয়েছে : মাহমুদুল ইসলাম

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সিটি মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী বলেছেন, চট্টগ্রাম বন্দর রাজস্বের ৬০ ভাগ যোগান দেয় অথচ চট্টগ্রাম উন্নয়নের নামে ইট পাথরের জঞ্জালে পরিণত হয়েছে। গতকাল (সোমবার) নগরীর একটি হোটেলে ইসলামী ফ্রন্ট নগর উত্তর শাখা আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে তিনি একথা বলেন। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান বলেন, দেশে ১৫ ফেব্রæয়ারি কিংবা ৫ জানুয়ারি মার্কা ভোটারবিহীন প্রহসনের জাতীয় নির্বাচন আর দেশবাসী দেখতে চায় না। স্বাধীন শক্তিশালী নির্বাচন কমিশনই পারে একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে। এ জন্যই নির্বাচন কমিশনকে সর্বোচ্চ ক্ষমতা দিতে হবে। সরকারি দলের প্রভাবমুক্ত জাতীয় নির্বাচনই হচ্ছে এই মুহুর্তে জাতির প্রত্যাশা।
নগর উত্তর ইসলামী ফ্রন্ট সভাপতি নাঈমুল ইসলাম পুতুলের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা স উ ম আবদুস সামাদ, নগর ইসলামী ফ্রন্ট উত্তরের সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম। বক্তব্য রাখেন কাজী মুহাম্মদ সোলায়মান চৌধুরী, অধ্যক্ষ মাওলানা তৈয়ব আলী, গাজী মনজুর রেফায়ী, আবদুর রহিম, আবু নাছের তৈয়বী, ফজলুল করিম তালুকদার, নাছির উদ্দিন মাহমুদ, মাওলানা শিব্বির আহমদ ওসমানি, মো. নবীর হোসাইন, মাস্টার আবুল হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ