Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে অস্ত্রসহ সন্ত্রাসী রুমান গ্রেফতার

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে বিএনপি নেতা হত্যা মামলার আসামী ও চিহ্নিত সন্ত্রাসী রাশেদুজ্জামান রুমান (৩১) কে গ্রেফতার করেছে র‌্যাব। গত রোববার দিবাগত রাতে নগরীর গন্ডপা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব ১৪ জানায়, এ সময় সন্ত্রাসী রুমানের অস্ত্র ভান্ডারে অভিযান চালিয়ে একটি বিদেশী রিভলবার, একটি ম্যাগাজিন, দুটি রামদা, দুটি চাপাতি, দু’টি ছোরা, দু’টি চাকু এবং অস্ত্র বিক্রির নগদ সাতান্ন হাজার টাকা উদ্ধার করা হয়।
ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সহকারী পরিচালক অধিনায়ক মো: আবুল কালাম আজাদ জানান, সন্ত্রাসী রুমানের নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন যাবত ময়মনসিংহ শহর’সহ বিভিন্ন এলাকার মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করে আসছিল।
সূত্র জানায়, সন্ত্রাসী রুমান সদর উপজেলার আকুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মরহুম আব্দুল খালেক হত্যা মামলার ৩নং আসামী। ২০১২ সালের ১২ই মে জমি সংক্রান্ত বিরোধে আব্দুল খালেককে প্রকাশ্যে কুপিয়ে ও গুলি করে খুন করা হয় বলে জানান মামলার বাদী সুফিয়া বেগম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ