Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোমরা সীমান্তে ৫ বাংলাদেশিকে ফেরত দিয়েছে বিএসএফ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৭, ৫:২২ পিএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার ভোমরা সীমান্তে পতাকা বৈঠকে পাঁচজন বাংলাদেশিকে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ।

সোমবার বেলা ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত বৈঠকে ফেরত আসা বাংলাদেশিরা হলেন, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বাহাদুরপুর গ্রামের শেখ আব্দুর রহিমের ছেলে শেখ মিলন হোসেন (২৪), একই জেলার কালীগঞ্জ উপজেলার নলতা শরীফ এলাকার রহমান আলীর ছেলে আল-আমিন হোসেন (২২), সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর গ্রামের আব্দুল গফুর মোল্লার ছেলে আব্দুস সালাম মোল্লা (৩১), বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার কাবীলতলা গ্রামের অধরি রঞ্জন শিকদারের ছেলে অসীম কুমার শিকদার (৩৫) ও চট্টগ্রাম জেলা সদরের বাঁশখালি গ্রামের রতন বড়ুয়ার ছেলে সুব্রত বড়ুয়া (২২)।

সাতক্ষীরা ৩৮ বিজিবি’র ভোমরা ক্যাম্পের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, ফেরত আসা পাঁচ বাংলাদেশি ছয় মাস আগে বিনা পাসপোর্টে ভারতে যায় কাজ করতে। তারা সোমবার দুপুরে দেশে ফেরার পথে ভারতের সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ ঘোজাডাঙ্গা ক্যাম্পের টহল দলের সদস্যদের হাতে আটক হয়। পরে পতাকা বৈঠকে তাদেরকে বিজিবি’র কাছে হস্তান্তর কে বিএসএফ।

ভোমরা ইমিগ্রেশন চেকপোস্টের সামনে অনুষ্ঠিত পতাকা বৈঠকে ভোমরা ৩৮ বিজিবি ক্যাম্পের হাবিলদার রবিউল ইসলাম বিজিবি’র প্রতিনিধিত্ব করেন। ঘোজাডাঙ্গা ১৪৪ বিএসএফ ক্যাম্পের এ এস আই হাওয়া শিং বিএসএফ’র পক্ষে প্রতিনিধিত্ব করেন। ফেরত আসা এই পাঁচ বাংলাদেশিকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ