Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচন পর্যন্ত আমি এমপি থাকব -এমপি বদি

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৭, ১:১৩ পিএম

কক্সবাজার ব্যুরো : কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের আলোচিত-সমালোচিত সরকার দলীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেছেন, আগামী নির্বাচন পর্যন্ত আমি এমপি থাকব। তাছাড়া কে নমিনেশন পাবেন তা ঠিক করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গত শুক্রবার (২রা জুন) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেতু ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের টেকনাফের শাহ পরীর দ্বীপে ত্রাণ বিতরণ কালে সেখানকার সড়ক ও বেড়ি বাঁধের করুণ অবস্থা দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে আগামী নির্বাচনে আব্দুর রহমান বদিকে আওয়ামী লীগের নমিনেশন দেয়া হবে না বলে মন্তব্য করেছিলেন।

এমন খবরাখবর সংবাদ মাধ্যমে প্রচার হলে এমপি বদি বিভিন্নস্থানে তার ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন ‘সড়কের মালিক তো যোগাযোগ মন্ত্রী, বেড়িবাঁধের মালিক তো সংশ্লিষ্ট মন্ত্রণালয়। এগুলো সংস্কারের দায়িত্বও তাদের’। বেশ কয়েক বছর ধরে টেকনাফ-শাহ পরীর দ্বীপ সড়কের বেহাল অবস্থা ও বেড়িবাঁধ ভেঙে যাওয়ায় শাহ পরীর দ্বীপের মানুষ জোয়ার ভাটার সাথে বসবাস করে আসছেন। এগুলো সংস্কার করা তার দায়িত্ব বলে স্বীকার না করে বা এগুলো সংস্কার করতে না পারা তার ব্যর্থতা বলে স্বীকার না করে উল্টো দম্ভ করে বলেন, এগুলো সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কাজ।

তাছাড়া তাকে নমিনেশন দেয়া হবেনা মর্মে যোগাযোগ মন্ত্রী ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর যে বক্তব্য প্রচার হচ্ছে তা তিনি শুনেন নি। তিনি আরো বলেন এগুলো তার প্রতিপক্ষের কিছু লোক ও মিডিয়ার অপ-প্রচার মাত্র।



 

Show all comments
  • মাসুদ ৫ জুন, ২০১৭, ১:৫২ পিএম says : 0
    নমিনেশন যাকেই দিক কাজ হবেনা কারণ ভোট দিবে জনগন
    Total Reply(0) Reply
  • ZAS ৫ জুন, ২০১৭, ৩:০৮ পিএম says : 1
    আব্দুর রহমান বদিকে আওয়ামী লীগের নমিনেশন দেয়া হবে না this is Good comments thanks
    Total Reply(0) Reply
  • Nur- Muhammad ৫ জুন, ২০১৭, ৪:৫৩ পিএম says : 0
    বদি সাহেব সত্য কথা বললো। সড়ক ও সেতু মন্রী, সড়কের বেহাল আবস্থার জন্য বদিকে নমিনেশন দিবে না বলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। অপর দিকে বদি সাহেব বললো, সড়কের কাজ ত মন্রী ওবায়েদ সাহেবের। তা হলে যুক্তি দাড়ায় সড়কের জন্য বদি নয়, ওবায়েদ সাহেব ই নমিনেশন না পাওয়ার কথা। আসলে জোড় জবস্তির নির্বাচন হলে, বদি সাহেবরা ই আগায়ে যাবে।নমিনেশন পাবে। আর নিমিনেশন কে পাবে আর না পাবে তা মাননীয় প্রধান মন্রী ই ঠিক করবে। ওবায়েদ সাহেব নয়। এটাই বাস্তব ও সত্য। বদি সাহেব প্রকৃত কথা বলছেন, তাই ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply
  • S. Anwar ৭ জুন, ২০১৭, ৮:১৫ পিএম says : 0
    আপনার মত লোকেরা কেবল আগামী নির্বাচন পর্যন্ত কেন, জনমভর এমপি থাকলেও দেশ ও জনগনের দুর্গতি বিনা সুগতি কোনদিনও হবে না। আপনি ঐ এলাকার এমপি হওয়া সত্তেও যদি আপনার এলাকার রাস্তা ও বেড়ীবাঁধ সংস্কারের দায়ীত্ব যোগাযোগ মন্ত্রী ও দুর্যোগ মন্ত্রীর উপর বর্তায় তবে আপনার কাজ কি.?? কেবল ইয়াবা আর আদম নিয়ে ব্যাস্ত থাকা.??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ