Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জিয়ার সততার গুণে গুনান্বিত হয়ে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত হতে হবে হাসান সরকার

| প্রকাশের সময় : ৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ সদস্য হাসান উদ্দিন সরকার বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সততার গুনে গুনান্বিত হয়ে দেশনেত্রী বেগম জিয়ার নেতৃত্বে বিএনপি নেতাকর্মীদেরকে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত হতে হবে।
তিনি গতকাল রোববার গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আমিনুর রহমান মধুর সভাপতিত্বে আলোচনা সভার প্রধান বক্তা ছিলেন, টঙ্গী থানা বিএনপিসাধারণ সম্পাদক মাহবুবুল আলম শুক্কুর। আরো উপস্থিত ছিলেন, টঙ্গী থানা বিএনপির উপদেষ্টা সাবেক পৌর কমিশনার মোঃ আবুল হোসেন, ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক গাসিক কাউন্সিলর শেখ মোঃ আলেক, মোঃ শান্তাহার আলী, আব্দুর রহিম খান কালা, আজিজুল হক রাজু মাস্টার, মোঃ আবুল কাশেম, মোঃ হেমায়েত উদ্দিন, শেখ নুরুল আলম সুমন, মোঃ জসিম উদ্দিন, মোঃ সিরাজুল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • বিপ্লব ৫ জুন, ২০১৭, ২:৪১ এএম says : 0
    কথায় নয়, এটা কাজে দেখতে চাই।
    Total Reply(0) Reply
  • Md Chand Sharif ৫ জুন, ২০১৭, ১২:৩৭ পিএম says : 0
    Show us result please
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ